১০ বছর পর ফিরেছেন ঐন্দ্রিলা

শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | ১:০৪ অপরাহ্ণ | 15 বার

১০ বছর পর ফিরেছেন ঐন্দ্রিলা

দীর্ঘ ১০ বছর পর অভিনয়ে ফিরেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। ২০০৭ সালে ঐন্দ্রিলা ‘ঐখানে যেও নাকো তুমি’ নাটকের পর অভিনয়ে বিরতি টানেন প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদের এই মেয়ে।

এর আগে ২০০১ সালে বাবার হাত ধরে নায়িকা চরিত্রে অভিনয় শুরু করেন। বুলবুল আহমেদ নির্দেশিত রবীন্দ্রনাথের ‘সুভা’ নাটকে তাকে প্রথম নায়িকা চরিত্রে দেখা যায়। পরবর্তিতে ‘পারমিতার দিনরাত্রি’, ‘অটুট বন্ধন’, ‘ভালোবাসার নীল প্রজাপতি’, ও ‘চন্দ্রহারা রাত্রি’সহ বেশকিছু দর্শকপ্রিয় নাটক দর্শকদের তিনি উপহার দিয়েছেন।

দীর্ঘ দশ বছর পর সম্প্রতি তিনি আবারো অভিনয়ে ফিরেছেন। এই যাত্রায় তিনি দর্শকপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে ‘বিলাভড’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে অভিনয় শুরু করেন।

এটি ছাড়াও অপূর্বর সঙ্গে ‘সাংসারিক ভালোবাসা’ ও সজলের সঙ্গে ‘ফেইক লাভ’ শিরোনামের আরো দুটি নাটকের কাজ শেষ করেছেন।

বিনোদন লাইভ ডটকমকে ঐন্দ্রিলা বলেন, নির্মাতাদের আগ্রহে অভিনয়ে ফিরেছি। এই সময়ের অনেক নির্মাতা কাজের জন্য আমার সঙ্গে যোগাযোগ করতেন। আমার প্রতি তাদের আস্থা দেখে কাজ করার সাহস পেয়েছি।

তিনি বলেন, অভিনয়ে ফিরে সবার সহযোগিতা ও উৎসাহে আমি মুগ্ধ। নতুন করে কাজ করার প্রেরণা পাচ্ছি। দশ বছরের এই সময়ে নাট্যাঙ্গনের পরিবর্তন নিয়েও কথা বলেন এই সুকন্যা।

এ প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, আমাদের নাট্যাঙ্গনের মানুষদের মধ্যে গ্রুপ সৃষ্টি হয়েছে। সবাই সবার গ্রুপের কলকুশলীদের সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন। এর ফলে অনেকের সঙ্গে দূরত্বও সৃষ্টি হচ্ছে। একটি পক্ষ অন্য পক্ষের সঙ্গে তেমন কাজে আগ্রহ দেখায় না। কিন্তু আমার শুরুর দিকে এই গ্রুপ বিষয়টি ছিলো না। সবাই আমরা একই পরিবারের মতো কাজ করেছি। তবে এই সময়ে আমাদের টেকনিক্যালি উন্নত হয়েছে।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Shares