হিরো আলমকে আমি চিনতামই না | ওমর সানি

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮ | ২:৫৪ অপরাহ্ণ | 0 বার

হিরো আলমকে আমি চিনতামই না | ওমর সানি
Loading...

নায়ক আর ভিলেনের যুগ পেরিয়ে এখন অভিনেতার যুগে পা রেখেছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক ওমর সানি। একের পর এক অভিনয় করে চলেছেন বেশ কিছু ছবিতে। এর কোনটিরই তিনি প্রধান নায়ক না হলেও কোন চরিত্রই কম গুরুত্বপূর্ন নয়।

বিগত কিছু সময়ে বেশকিছু নিম্নমানের ছবিতে অভিনয় করে বিতর্কিত হয়েছে ওমর সানি। এখন চেষ্টা করছেন সেসব ভুলে আবার নতুন করে নিজেকে সাজিয়ে নিতে। আর পাশে তো ছায়ার মতো একজন আছেনই। তিনি তার স্ত্রী, অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমী।

বর্তমানে ‘নোলক’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া’, ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সম্প্রতি ভারতের রামুজি ফিল্ম সিটিতে নোলক ছবির শুটিং করে এসেছেন। এ ছবির আরও শুটিং বাকি আছে। এখন প্রস্তুতি নিচ্ছেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া’ ছবির শুটিংয়ের। এই ছবিগুলোর মধ্যে সবচেয়ে আগে মুক্তি পাবে ‘আমি নেতা হব’ ছবিটি।

সম্প্রতি ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তির পর অনেকেই তার সমালোচনা করেছেন। সবাই বলছেন, ওমর সানির মতো একজন অভিনেতা কেন হিরো আলম যে ছবিতে আছে, সেই ছবিটি করলেন?

অবশেষে সে প্রশ্নের জবাব দিলেন সানি। বিনোদন লাইভ ডটকমকে তিনি বলেন, যে কারণে আমি ছবিটিতে সমালোচিত হয়েছি, তার জন্য আমি একটুও দায়ী না। কারণ আমি হিরো আলমকে চিনতামও না, আর সে অভিনয় করছে, তাও জানতাম না।

ওমর সানি বলেন, সম্প্রতি ‘দেমাগ’ শিরোনামের একটি ছবিটি দেখে মনে হয়েছে, আমাদের ছবি দর্শক কেন দেখবে? এখন মনে হচ্ছে ৩৫ মিলিমিটারের যুগই ভালো ছিল। ডিজিটাল ক্যামেরা এসে যে কেউ পরিচালক, প্রযোজক আর শিল্পী হয়ে যাচ্ছে। আমি যখন ছবিতে আসি, তখন সবাই বলতেন প্রযোজকরা হলেন রাজা বাদশাদের মতো। কারণ তাদের অনেক অর্থ-বিত্ত রয়েছে। তাই সুনাম বা সংস্কৃতির প্রতি ভালোবাসা থেকে তারা ছবি বানাচ্ছেন। কিন্তু এখন কী হচ্ছে এগুলো? এসব ছবি মুক্তি দিয়ে শুধু ছবির সংখ্যাই বাড়ানো হচ্ছে। এসব মানহীন ছবির জন্যই ভালো ছবিটি দেখতে দর্শক আর হলে আসছে না।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares