শালিসে আসছেন না শাকিব, অপু বললেন….

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮ | ২:৩০ পূর্বাহ্ণ | 1 বার

শালিসে আসছেন না শাকিব, অপু বললেন….
Loading...

বাংলা সিনেমা নিয়ে যাদের সামান্যও আগ্রহ আছে তারাও এখন মহা টেনশনে ঢালিউড কিং শাকিব খান-অপু বিশ্বাসের সংসার নিয়ে। শেষপর্যন্ত কি তাদের সংসার টিকবে? নাকি সব হারিয়ে একা হয়ে যেতে হবে অপুকে? শাকিব কি সত্যিই পারবেন অপুকে ছাড়া ভালো থাকতে?

এমন হাজারো প্রশ্ন ভক্তদের মধ্যে। কেউ চাইছেন আবার এক হোক সংসার। আব্রাহাম খান জয় পাক একটা পরিপূর্ন পরিবার। আবার দুটি পক্ষ ভাগ হয়ে আছেন শাকিব আর অপুতে।

শেষপর্যন্ত কি হয় তার ইঙ্গিত হয়তো পাওয়া যাবে আগামী ১৫ জানুয়ারি। এদিন শাকিব খান ও অপু বিশ্বাসকে ডেকেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। তাদের অভিযোগ শুনবেন । চেষ্টা করবেন সমাধানের।

কিন্তু এদিন কি সত্যিই সিটি কর্পোরেশনে যাচ্ছেন শাকিব খান-অপু? এই মুহূর্তে বিনোদন লাইভ ডটকমের কাছে যা খবর তাতে নিশ্চিত ঐ বৈঠকে যাচ্ছেন না শাকিব খান। কারণ কিং খান এখন ব্যস্ত ব্যাংককে। সেখান থেকে যাবে অষ্ট্রিয়া। লম্বা শ্যুটিং তার। দেশে ফেরার সময় কই?

বর্তমানে তিনি ব্যাংকক রয়েছেন। সেখানে বুবলীর সঙ্গে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র গানের দৃশ্যধারণে অংশ নিচ্ছেন। এ ছবির কাজ শেষ করেই আবার ব্যাংককে বিদ্যা সিনহা মিমের সঙ্গে উত্তম আকাশের আরেক ছবি ‘আমি নেতা হবো’র গানের চিত্রায়ণে অংশ নেবেন। দুই ছবির কাজ শেষ করতে জানুয়ারি মাস প্রায় শেষ হয়ে যাবে।

তবে সেখানে থেকেই তিনি সিটি কর্পোরেশনে একটা মেইল পাঠাতে পারেন। যেখানে তিনি তার বক্তব্য জানাবেন। এমনকি ‘দুঃখ প্রকাশ’ও করতে পারেন বৈঠকে আসতে না পেরে।

সে যাই হোক, শাকিব খান যে বৈঠকে আসছেন না তা এক প্রকার নিশ্চিত। তাছাড়া এ সপ্তাহেই শাকিব বিনোদন লাইভকে জানিয়েছিলেন, পেশাদার অভিনেতা আমি। নির্মাতাদের শিডিউল দিয়েছি। চাইলেই সেই শিডিউল নষ্ট করে দেশে ফিরে যেতে পারি না। যদি কখনো ভিসা জটিলতা তৈরি হয়, কোনো ইউনিটের শুটিং ঝামেলা থাকে, তখন হয়তো দেশে ফিরব। নইলে অন্তত আড়াই মাস আমাকে বিদেশে থাকতে হবে।

তার এ বক্তব্যই ইঙ্গিত করে সহসা দেশে ফিরছেন না নায়ক। প্রয়োজনে অন্যভাবে সমস্যা সমাধানের চেষ্টা করবেন।

এই যখন অবস্থা শাকিব খানের; অপু তখন তার বিপরীত মুখে। এরই মধ্যে অপু বিশ্বাস ঘোষণা দিয়েছেন শাকিব না এলেও অপু বৈঠকে যাবেন। তিনি চাইবেন তার সংসারটা টিকে থাকুক।

বিনোদন লাইভকে অপু বিশ্বাস বলেন, সিটি কর্পোরেশনের নোটিশ পেয়েছি। সেখানে যাওয়াকে এখন আমার দায়িত্ব মনে করছি। ডিএনসিসির বৈঠকে আমি যাব। এতে শাকিব খান আসবেন, নাকি না আসবেন তা জানি না। যদি না আসেন তাহলে বিষয়টি নিয়ে কী করা যায় তার বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares