যে কারণে ফেসবুক ষ্ট্যাটাসটি মুছে ফেলেছিলেন প্রভা!

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ১১:০০ পূর্বাহ্ণ | 1 বার

যে কারণে ফেসবুক ষ্ট্যাটাসটি মুছে ফেলেছিলেন প্রভা!
Loading...

সম্প্রতি ফেসবুকে এক ষ্ট্যটাস দিয়েছিলেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ষ্ট্যাটাসে প্রভা লিখেছিলেন, জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই।

তিনি আরো লিখেছেন, আমি একটা সশিক্ষিত পরিবারের সন্তান। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি। কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ। আমাকে নিয়ে ভ্রান্ত ধারণাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।

কিন্তু একদিন না যেতেই ফেসবুক থেকে সে ষ্ট্যাটাস মুছেও ফেলেছিলেন প্রভা। এবার বিনোদন লাইভকে প্রভা নিজেই জানালেন, কেন তিনি সে ষ্ট্যাটাস মুছে ফেলেছিলেন।

প্রভা জানান, স্ট্যাটাসটি দেয়ার পর বিভিন্ন অনলাইন সংবাদমাধ্যম তাদের মনগড়া শিরোনাম দিয়ে নিউজ করা শুরু করে। এর জন্য আমার মায়ের কাছে আমাকে কথা শুনতে হয়েছে। তাই শেষপর্যন্ত ষ্ট্যাটাসটি মুছে ফেলেছি।

তিনি জানান, আমাকে নিয়ে যথেষ্ট মিথ্যাচার হয়েছে। আমি যা করি না, সেটিই আমার নামে বলা হচ্ছে। এ কারণে আমার পরিবারের কাছেও আমাকে অনেক কথা শুনতে হয়। আগে পত্রিকার নিউজগুলো সংগ্রহ রাখতাম। কিন্তু এখন আর করি না। বিভ্রান্তিকর নিউজের কারণে আমাকে অনেক সমস্যায় পড়তে হয়েছে।

বর্তমানে নাটক নিয়েই ব্যস্ত সময় পার করছেন প্রভা। ২রা জানুয়ারি চয়নিকা চৌধুরীর ‘যে দৃশ্যের শেষ নেই’ শিরোনামে একটি একক নাটকের শুটিং করেন তিনি। দর্শকপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে এই নাটকে জুটি বেঁঁধেছেন প্রভা।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares