ফিরে এসো শাকিব, সব ভুলে আবার এক হই | অপু বিশ্বাস

রবিবার, ০৭ জানুয়ারি ২০১৮ | ১২:৫১ পূর্বাহ্ণ | 87 বার

ফিরে এসো শাকিব, সব ভুলে আবার এক হই | অপু বিশ্বাস

পর্দায় এমন আহবান বহুবারই করেছেন রঙিন পর্দার নায়ক শাকিব খানকে। কিন্তু কখনো সে আহবান যে বাস্তব জীবনেই করতে হবে তা হয়তো ভাবেননি বাংলা সিনেমার সফল নায়িকা অপু বিশ্বাস। পেছনের সব ভুলে স্বামী শাকিব খানকে তিনি আবার ডাকলেন। বললেন, ফিরে এসো শাকিব, সব ভুলে আবার এক হই।

প্রায় ১০ বছর আগে অপু বিশ্বাস চুপিচুপি বিয়েবন্ধনে আবদ্ধ হন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে। এখন এক পুত্রসন্ত্মানের জননী অপু সম্পর্কের টানাপড়েনের জের ধরে পেয়েছেন তালাক নোটিশ। তারই ধারাবাহিকতায় আগামী ১৫ জানুয়ারি সিটি কর্পোরেশনের অফিসে এই নোটিশের শুনানি হবে। শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ হাতে পেয়েছেন অপু।

এ নিয়েই বিনোদন লাইভের কাছে অপু বললেন নানা কথা। অপু বলেন, আমি ওকে (শাকিব খান) খুব ভালোবাসি। আমি জানি, কিছু মানুষের কুমন্ত্রণায় শাকিব এমন সিদ্ধান্ত নিয়েছে। তাই ওর প্রতি আমার আহ্বান-এসো সব ভুলে আমরা এক হয়ে যাই। কারণ আমাদের একমাত্র সন্তান জয়ের জন্য আমাদের দুজনকেই দরকার। আর আমি এখনো ওর সংসার করতে চাই।

অপু বলেন, আমরা পরস্পরকে ভালোবেসেই চুপিসারে ঘর বেঁধেছিলাম। একসঙ্গে কাজ করে আমরা জনপ্রিয়তার চূড়া স্পর্শ করেছি। শুধু পর্দায় নয়, বাস্তবেও আমরা পারফেক্ট কাপল হতে পারতাম। কিন্তু আমার দুর্ভাগ্য, কোনো এক অশুভ ছায়া আমার দাম্পত্য জীবনটাকে বিষিয়ে দিয়েছে। সেই কারণেই হয়তো সে (শাকিব খান) আমাকে ছাড়তে চাইছে। কিন্তু আমার এখনো বিশ্বাস, শাকিব আমাকে ভালোবাসে। সে কোনো কিছুতে প্ররোচিত হয়েই হয়তো এমন সিদ্ধান্ত নিচ্ছে।

তিনি বলেন, একজন মা হিসেবে সন্তানের মঙ্গলের জন্য আমি বিচ্ছেদের বিপক্ষে। আমি চাই না, আমার সন্তান তার মা-বাবার দূরত্ব দেখে বড় হোক। কারণ একটি ব্রোকেন ফ্যামিলির সন্তানদের জীবন খুব একটা সফল হয় না। বড় হয়ে জয় যখন এসব ঘটনা শুনবে, তখন ও বিষয়গুলো কখনোই সহজভাবে মেনে নিতে পারবে না। শুধু তাই নয়, তার (শাকিব) এমন সিদ্ধান্ত জয়ের ভবিষ্যৎটাও নষ্ট হতে পারে।

অপু বলেন, আমি আবারও বলছি, আমি শাকিবের সংসার করতে চাই। তাই শাকিব-জয় আর আমি মিলে সুন্দর একটা পরিবারের স্বপ্ন প্রতিনিয়তই বুনে যাচ্ছি। তাই শাকিবকে এই একতরফা জিদ থেকে বেরিয়ে আসার আকুল আবেদন জানাচ্ছি।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Shares