নিজেকে নতুন করে গোছাতে চান সাবিলা নূর

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ১২:১৯ পূর্বাহ্ণ | 46 বার

নিজেকে নতুন করে গোছাতে চান সাবিলা নূর

গেল বছরটা খুব একটা ভালো যায়নি জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের। নানা কারণে দেশে না থাকায় খুব একটা কাজ করা হয়নি তার। তবে এ বছরটা নতুন করে গোছাতে চান নায়িকা। বললেন, নতুন বছরটি সুন্দরভাবে শুরু করতে চাই।

বর্তমানে উত্তরার ‘পেন্সিলে আঁকা জীবন’ নাটকের শুটিং করছে সাবিলা। আদিত্য জনির পরিচালনায় নাটকটিতে তার বিপরীতে আছেন তৌসিফ মাহাবুব।

বিনোদন লাইভকে সাবিলা নূর বলেন, আগের বছরে বেশ কিছুদিন আমি কাজ করিনি। প্রায় ছয়-সাত মাসের মতো। কারণ আমি দেশের বাইরে ছিলাম। আমার বোনের সাথে দেখা করতে গিয়েছিলাম, একটা কোর্স করেছি। তো সব কিছু মিলিয়ে বেশ কিছুদিন কাজ করা হয়নি, তাই কোরবানির ঈদের পর পর নতুন উদ্যমে কাজ শুরু করেছিলাম। আমি চাই এটা যেন ক্যারি অন ফরোয়ার্ড হয় ২০১৮ তে। আরও বেশি ডেডিকেশন ও ইমোশন দিয়ে যাতে কাজ করতে পারি, সেই চিন্তার ধারাবাহিকতায় এ কাজটি শুরু করেছি।

‘পেন্সিলে আঁকা জীবন’ নাটক প্রসঙ্গে সাবিলা বলেন, নাটকের গল্পটা খুব সুন্দর, যেহেতু বছরের প্রথম কাজ, তৌসিফ মাহবুব আমার বেস্ট ফ্রেন্ড। তো ওর সাথে প্রথম কাজটা শুরু করতে পেরে ভালো লাগছে। প্রথম কাজ ডিরেক্টর আদিত্য জনির সঙ্গেও। সব কিছু মিলিয়ে ইনশাআল্লাহ ভালোই যাচ্ছে।

২০১৪ সাল থেকেই সাবিলা নূর নাট্যাঙ্গনে নিজের অভিনয় শৈলীর জ্যোতি ছড়িয়ে দর্শক হৃদয়ে পাকাপোক্ত অবস্থান করে নিয়েছেন। তার অভিনীত নাটকগুলো হচ্ছে- ‘ইউ টার্ন’, ‘মাঙ্কি বিজনেস’, ‘কল্পনার ঘর’, ‘কেমেস্ট্রি’, ‘টীন টিন’, ‘মাস্তি আনলিমিটেড’, ‘শত ডানার প্রজাপতি’, ‘চুপ’, ‘সনাতন কাব্য’, ‘বুলেট প্রফ ম্যরেজ’ ‘ক্রস কানেকশন’, ‘মিসফায়ার’ ‘জোনাকির আলো’, ‘খন্দকার সাহেব’, ‘ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ’, ‘থ্রি ফ্রেন্ডস’, ‘হেল মেট’ ‘এমএমএস’, ‘টুগেদার’, ‘ক্ষরণ’ ‘প্রতিশোধ’, ‘অপরাজিতা তুমি’, ‘জল কলঙ্ক’ ‘সাইরেন’, ‘লাভ অ্যান্ড কোম্পানি’, ‘সমাপ্তি’, ‘পাষাণ ইজ ব্যাক’, ‘যা কিছু ঘটে’, ‘শয়তানি হাসি’, ‘মেঘ এনেছি ভেজা’, ‘পলায়ন বিদ্যা’, ‘যেমন খুশি তেমন সাজো’ ইত্যাদি।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Shares