ছুটি কাটাতে কোথায় যাচ্ছেন রণবীর-দীপিকা?

রবিবার, ৩১ ডিসেম্বর ২০১৭ | ৭:৩২ পূর্বাহ্ণ | 42 বার

ছুটি কাটাতে কোথায় যাচ্ছেন রণবীর-দীপিকা?

বলিউডের আনাচে-কানাচে কান পাতলেই রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি কেউ।

তার মধ্যেই শোনা গেল নতুন খবর। আর তা হলো, নতুন বছরও নাকি একসঙ্গেই কাটাতে চলেছেন দুই তারকা। না, কোনও রেস্তরাঁয় গিয়ে খাওয়া বা নিউ ইয়ার পার্টিতে নয়। নতুন বছরটা মালদ্বীপে কাটাতে চলেছেন বলিউডের রাম-লীলা।

অনস্ক্রিনে রানি দীপিকা ওরফে পদ্মাবতীর বিপরীতে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীরকে। সে ছবি নিয়ে জলঘোলা এখনও অব্যাহত। তবে যখনই তাঁরা পর্দায় একসঙ্গে ধরা দিয়েছেন, তখনই বক্স অফিস মাতিয়েছেন। তা সে ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ হোক কিংবা ‘বাজিরাও মাস্তানি’।

আর রিল লাইফের মতো রিয়েল লাইফেও সুপারহিট এই জুটি। গোপন রাখার যতই চেষ্টা করুন, গত দু’বছর ধরে যে তাঁদের প্রেম আড়ালে বেড়েই চলেছে সে খবর আর ফ্যানদের অজানা নয়। পেশাদারি জীবন নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত রণবীর-দীপিকা। পদ্মাবতীর মুক্তির দিনও পিছিয়ে গিয়েছে। দেশ জুড়ে ছবির বিরুদ্ধে যেভাবে প্রতিবাদ জানিয়েছে হিন্দু সংগঠনগুলি, তাতেও বিশেষ মন ভাল নেই এই কাপলের।

তার উপর জানুয়ারির ৫ তারিখই জন্মদিন বলি ডিভার। এমন স্পেশ্যাল দিনের জন্য গার্লফ্রেন্ডের জন্য কোনও স্পেশ্যাল উপহার থাকবে না, তাও কি হয়? সেই কারণেই কয়েকটা দিন একসঙ্গে ছুটি কাটানোর প্ল্যান করেছেন তাঁরা।

একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী, মালদ্বীপের কোনও এক সমুদ্রসৈকতেই ছুটি কাটাবেন তাঁরা। যেখানে ক্যামেরার ফ্ল্যাশ আর বিক্ষোভকারীদের প্রতিবাদের শব্দ ভেসে আসবে না। অর্থাৎ নতুন বছরের শুরুটা ব্যক্তিগতই রাখতে পছন্দ করছেন দীপ-বীর। তবে সোশ্যাল সাইটে তাঁদের এই বিশেষ সফরের কোনও মুহূর্ত ভেসে ওঠে কিনা, এখন তারই অপেক্ষায় নেটিজেনরা।

Loading...

২০১৮ | বিনোদন লাইভ ডটকম

Shares